Mithun Chakraborty : মারা গেছেন মিঠুন চক্রবর্তী? - Hungama24 | বিনোদন নিউজ

Breaking

Home Top Ad

Post Top Ad

Mithun Chakraborty : মারা গেছেন মিঠুন চক্রবর্তী?

মারা গেছেন মিঠুন চক্রবর্তী?
মারা গেছেন মিঠুন চক্রবর্তী?

মারা গেছেন মিঠুন চক্রবর্তী?


হিন্দী ও বাংলা ভাষার চলচ্চিত্রের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। ক্যারিয়ারের শুরুটা বলিউডে করলেও পাশাপাশি টালিউডেও সমানতালে কাজ করেছেন তিনি। ভারতের বিনোদন অঙ্গনে সফলতার স্বাক্ষর রেখে পার্শ্ববর্তী দেশ বাংলাদেশেও কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা। তবে বর্তমানে তাকে বড় পর্দায় না দেখা গেলেও নিয়মিত কাজ করছিলেন ছোট পর্দার প্রতিযোগীতামূলক আপাতবাস্তব অনুষ্ঠানে।

দুদিন ধরে সামাজিক মাধ্যমে ঘুরপাক খাচ্ছে "মিঠুন চক্রবর্তী মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন এই কিংবদন্তী অভিনেতা। আবার বেশ কিছু পোস্টে দাবি করা হয়েছে "মিঠুন মারা যাননি, তবে প্রচন্ড অসুস্থ তিনি। আশঙ্কাজনক অবস্থা তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন খবরের সাথে একছি ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।    

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় সবাই উৎকন্ঠিত হয়ে পড়েন। তবে তার পরিচিত মিডিয়াকর্মীরা সামাজিক মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন মারা যাননি মিঠুন। কিন্তু এতেও সন্তুষ্ট হতে পারেননি মিঠুন ভক্তরা। কারণ মারা না গেলেও তাদের প্রিয় অভিনেতা হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে! ভাইরাল হওয়া ছবিতো সেই কথাই বলছে!

ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় পাশ ফিরে শুয়ে আছেন ডিস্কো ডান্সার'খ্যাত মিঠুন। সেই ছবি নিয়ে অনেকেই পোস্ট করে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এমনকি অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ও এমন একটি পোস্ট করে রোগমুক্তি কামনা করেছেন মিঠুন চক্রবর্তীর। কিন্তু কতটা অসুস্থ তিনি? এর উত্তর হয়তো এদের কেউনি নেননি!

মহাগুরু মিঠুনের খবর নিতে যোগাযোগ করা হয় তার পরিবারের সঙ্গে। তারা জানান, এখন পুরোপুরি সুস্থ আছেন তিনি। হাসপাতালে নয়, নিজের বাড়িতেই রয়েছেন মিঠুন। পরিবারের সাথে আনন্দেই সময় কাটাচ্ছেন তিনি। বেশকিছুদিন আগে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো তাকে। সমস্যা খুবই সামান্য হওয়ায় মাত্র কয়েক ঘন্টা ভর্তি রেখে ছাড়পত্র দিয়ে দেন চিকিৎসকরা। এরপর থেকে সুস্থই রয়েছেন মিঠুন।

কি ছিলো সেই সমস্যা? এমন প্রশ্নের উত্তরে তারা জানান মেরুদন্ডে যন্ত্রণা হচ্ছিলো মিঠুনের। প্রথম মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় তাকে। এরপর চিকিৎসকদের পরামর্শেই বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। সেই সময়েরই একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

হাঙ্গামা/অভিজিৎ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad