Lamima Lam : কে এই লামিমা? - Hungama24 | বিনোদন নিউজ

Breaking

Home Top Ad

Post Top Ad

Lamima Lam : কে এই লামিমা?

কে এই লামিমা?
কে এই লামিমা?

কে এই লামিমা?


বহুল পরিচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। যার প্রথম সিজনের ব্যপক সফলতার কারণে এক এক করে প্রচারিত হয়েছে তিনটি সিজন। বর্তমানে চলছে এই ধারাবাহিকের চতুর্থ সিজনের প্রচার। এরমধ্যেই টিনএজারদের মধ্যে ব্যপক আলো্ড়ন তৈরি করেছে কাজল আরেফিন অমি পরিচালিত ইউটিউব ভিত্তিক এই নাটকটি।

এই ধারাবাহিকের সুবাদে কাবিলা, পাশা, হাবু, অন্তরাদের পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে শিমুল চরিত্রটিও। সেই ধারাবাহিকতায় এবার আলোচনায় এলো লামিমা নামের আরেক চরিত্র। বেশকয়েকদিন ধরে শিমুল চরিত্রটির সঙ্গে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গণমাধ্যমে শিরোনাম হচ্ছেন লামিমা চরিত্রটি।

এর আগে প্রথম এবং দ্বিতীয় সিজনে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন কাবিলা চরিত্রের জিয়াউল হক পলাশ। তিনি নির্মাতা হওয়ার স্বপ্ন নিয়ে মিডিয়ায় এলেও ব্যাচেলর পয়েন্টের সুবাদে পুরোদস্তুর তারকা অভিনেতা বনে গেছেন তিনি। এরপরের সিজনে আলোচনায় আসেন ফেনীর ছেলে শিমুল শর্মা। 

তার সম্পর্কে জানা গিয়েছিল, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)-এ বিএসসি সম্পন্ন করেছেন। তিনি পলাশের মতোই পরিচালক হওয়ার স্বপ্ন নিয়েই পা রেখেছিলেন শোবিজে। কাজ শুরু করেছিলেন কাজল আরেফিন অমির সহাকারী পরিচালক হিসেবে। অমির প্রায় ৯০ ভাগ নাটকের সহকারী পরিচালক ছিলেন শিমুল। কিন্তু তাকেও অভিনেতা হিসেবে পরিচয় করিয়ে দিল ব্যাচেলর পয়েন্ট।

এবার প্রশ্ন উঠেছে নতুন চরিত্রকে নিয়ে। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই দেখা যায়, ভক্তদের প্রশ্ন- কে এই লামিমা? এ প্রশ্নের উত্তর জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। হাঙ্গামা২৪-কে এই অভিনেত্রী জানান, তার পুরো নাম লামিমা লাম। তার গ্রামের বাড়িও নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানায়। সেখানে বাড়ি হলেও তিনি রাজধানি ঢাকাতেই জন্ম গ্রহণ করেন এবং বেড়ে ওঠেন।

লামিমা লাম ২০১৬ সালে মাধ্যমিক ও ২০১৮ সালে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করে বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়াশোনা করছেন। যদিও এর মাঝেই তিনি নাম লিখিয়েছিলেন শোবিজে। মাধ্যমিকের পর অর্থাৎ ২০১৭ সালে কাজ শুরু করেন মিডিয়ায়। শুরুতে মিউজিক ভিডিওতে মডেলিং এবং টিভিসি, ওভিসিতে অভিনয় করেন তিনি। নাটকে অভিষেক হয় ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজনের মধ্যদিয়ে। যদিও এই অভিনেত্রী স্বপ্ন দেখেন পরিচালক হওয়ার।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘‘দর্শকদের এত এত ভালোবাসায় আমি মুগ্ধ। নাটকটি আমাকে নতুন একটি জগৎ দিয়েছে। আমি অমি ভাই সহ এই ইউনিটের সবার কাছে কৃতজ্ঞ। এই নাটকের নতুন পর্বে আমাকে আর শিমুলকে একসাথে দেখতে পাবে দর্শকরা। সেখানে তাদের জন্য থাকছে আরো দারুণ চমক।’’

প্রসঙ্গত, লামিমা লাম ইতোমধ্যে বেশ অনেকগুলো নাটক ও টিভিসিতে অভিনয় করেছেন। তার অভিনীত নাটক গুলোর মধ্যে অন্যতম হল- ঠান্ডা, লতা অডিও, হেল্প মি, ফিমেল টু ইত্যাদি।

হাঙ্গামা/অর্নব

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad