Raj Ripa : “আমি যে কোনো সময় খুন হতে পারি” - Hungama24 | বিনোদন নিউজ

Breaking

Home Top Ad

Post Top Ad

Raj Ripa : “আমি যে কোনো সময় খুন হতে পারি”

Raj Ripa - রাজ রিপা
Raj Ripa - রাজ রিপা

“আমি যে কোনো সময় খুন হতে পারি”


ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা রাজ রিপা। বর্তমান সময়ের অভিনেত্রীদের মধ্যে পরিচালক-প্রযোজকদের কাছে তার চাহিদাই তুঙ্গে। ২০২০ সালে সিনেমা জগতে নাম লেখালেও এখনো তার অভিনীত কোনো চলচ্চিত্রেই মুক্তি পায়নি। সে অর্থে এখনো তারকা হয়ে ওঠেন নি এই নায়িকা। এর ভেতরেই তিনি আশঙ্কা করছেন তাকে ‘খুন’ করা হতে পারে।

২৬ মার্চ (শনিবার) সামাজিক মাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড আইডি থেকে একটি পোস্ট করেন তিনি। সে পোস্টেই এমন আশঙ্কার কথা তুলে ধরেছেন এই নায়িকা। তিনি জানিয়েছেন, তাকে মেরে ফেলা হতে পারে। শুধু তাই নয়, তাকে মেরে সড়ক দুর্ঘটনা কিংবা আত্মহত্যা হিসেবেও চালিয়ে দিতে পারে। তবে কে বা কারা এমনটা করতে পারে তা উল্লেখ করেননি রাজ রিপা।

রাজ রিপা তার ফেসবুক স্ট্যাটাসটি হাঙ্গামা২৪-এর পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

জানি আল্লাহ তাআলার হুকুম ছাড়া গাছের পাতা ও নড়ে নাহ।
তবুও নিজের শান্তনায় বলছি, আমার সাথে যদি কোন খারাপ কিছু হয় যেমন দূর্ঘটনার আহত বা নিহত অথবা সুসাইড করার কোন খবর আসে তাহলে বুঝে নিতে হবে এটা কোন প্রকৃতি নয়, কোন না কোন মানুষের মাধ্যমে হয়েছে। নিজের হাতে নিজেকে শেষ করে দেওয়ার মেয়ে আমি না,অনেক কষ্ট করে পরিস্থিতির সাথে লড়াই করে নিজেকে গড়ে তুলছি। তবে জীবনে কোন মানুষকে ঠকাইনি বরং ঠকেছি। আমাকে প্রতিদ্বন্দ্বী না ভেবে আমাকে সাপোর্ট দেওয়া উচিত 😒। সত্যি কথা যেটা— কেউ কারো জায়গা নিতে পারে নাহ। এমন অসুস্থ মন মানোসিকতা থেকে বের হয়ে আসতে হবে।
“হিংসা পতনের মূল”👉🏻
- ময়না সিনেমার শুটিং চলছে ও চলবে✌🏻
ইনশাআল্লাহ 🤲🏻

রাজ রিপা জানিয়েছেন, তিনি কোনোদিন কাউকে ঠকাননি, বরং নিজেই বারবার ঠকেছেন। অনেক কষ্ট করে কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে নিজেকে তৈরি করেছেন। নিজেকে নিজে শেষ করে দেওয়ার মেয়ে তিনি নন। তাকে প্রতিদ্বন্দ্বী না ভেবে সাপোর্ট দেওয়া উচিৎ - এ কথা কার উদ্দেশ্যে বললেন নায়িকা? তবে কি তারই কোনো সহকর্মী? এমন প্রশ্ন প্রায় সবার মনে।
 
এ প্রশ্নের উত্তর জানতে নবাগত এই নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি অনুমান করছি আমার সঙ্গে খারাপ কিছু ঘটতে চলেছে। আমি এখন বলছি আমাকে মেরে ফেলার চেষ্টা করা হবে। ইতোমধ্যে একবার গাড়িচাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল। তখন ভাগ্যক্রমে বেঁচে গিয়েছিলাম।”

কারা তাকে হিংসা করছে অথবা কারা তাকে হত্যা করতে চায় কিংবা এ ঘটনার পেছনে কে বা কারা রয়েছে সে বিষয়ে কিছুই বলেন নি রাজ রিপা। তবে জানিয়েছেন খুব শিগগিরই সব প্রকাশ করবেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালে ‘মুক্তি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান রাজ রিপা। ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমাটি বর্তমানে নির্মাণাধীন অবস্থায় রয়েছে। এর মাঝেই সোহেল রানা বয়াতির একটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। এছাড়া জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘ময়না’য় চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন তিনি। 

হাঙ্গামা/সানজানা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad