Web Series : ‘কবিতা ভাবী’ দেখা যাবেনা কারও সামনেই (ভিডিও) - Hungama24 | বিনোদন নিউজ

Breaking

Home Top Ad

Post Top Ad

Web Series : ‘কবিতা ভাবী’ দেখা যাবেনা কারও সামনেই (ভিডিও)

‘কবিতা ভাবী’ দেখা যাবেনা কারও সামনেই Kavita Bhabhi - Hungama24
‘কবিতা ভাবী’ দেখা যাবেনা কারও সামনেই

‘কবিতা ভাবী’ দেখা যাবেনা কারও সামনেই


ওটিটি প্লাটফর্মের এই যুগে বড় বড় সিনেমাগুলোকে টেক্কা দিয়ে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজ। যার জনপ্রিয়তা ও দর্শকচাহিদাও তুঙ্গে। সিনেমার মতই মাসের পর মাস দর্শকেরা অপেক্ষা করেন ওয়েব সিরিজের। বিনোদন জগতের নতুন এ মাধ্যমের আকাশ ছোয়া চাহিদার কারনে প্রতিনিয়ত সামনে আসছে নতুন নতুন ওটিটি প্লাটফর্ম। আর তাদেরকে ঘিরে নির্মিত হচ্ছে অসংখ্য ওয়েব ফিল্ম এবং সিরিজ।

বর্তমান সময়ে গ্ল্যামার ইন্ডাস্ট্রির এই নতুন সংযোজন ওয়েব সিরিজের শুধু সিনেমাকেই নয়, টেক্কা দিচ্ছে টেলিভিশন সিরিয়ালগুলোকেও। কারণ সিরিজগুলো দর্শকপ্রিয়তার কথা মাথায় রেখে নির্মাণ করছে একের পর এক সিজন। আর প্রযুক্তির এই সময়ে তাল মিলিয়ে চলতে গিয়ে প্রায় সবাই ইন্টারনেট নির্ভর হয়ে পরেছে। যেহেতু ওটিটি প্লাটফর্ম একটি অনলাইন মাধ্যম, সেহেতু দর্শকদের পছন্দের তালিকায় এর জায়গা করে নিতে কোনো বেগ পেতে হয়নি।


ওটিটি ইন্ডাস্ট্রিকে কেন্দ্র করে গরে উঠেছে নেটফ্লিক্স, আমাজন প্রাইম, ডিজনি হটস্টার, হইচই, চরকির মতো আন্তর্জাতিক মানের বেশকিছু প্রতিষ্ঠান। এর পাশাপাশি সাহসী কন্টেন্টেরও একটি বাজার তৈরি হয়েছে। যেখানে যায়গা করে নিয়েছে উল্লু, প্রাইম শট, কোকুর মতো ওটিটি এপসগুলি। এগুলোতে মুক্তিপ্রাপ্ত প্রায় সব ওয়েব সিরিজই প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত। এসব মাধ্যমে খোলামেলা দৃশ্যে ভরা ওয়েব সিরিজগুলোর দর্শকও কিন্তু কম নয়। প্রতিদিন প্রায় কোটি মানুষ এসব সিরিজ দেখেন।

সাহসী দৃশ্যে ভরপুর এমন একটি সিরিজ ‘কবিতা ভাবী’। ইতোমধ্যেই যার চারটি সিজন মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্ম ‘উল্লু’তে। বলতে গেলে রিতীমতো অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বাদশা বনে গেছে ‘কবিতা ভাবী’। এই সিরিজে নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী কবিতা রাধেশ্যাম। এই অভিনেত্রীর উদ্দাম সহ্যাদৃশ্য রাতের ঘুম হারাম করেছে লাখ লাখ দর্শকের। সিরিজটির প্রায় মুহূর্তেই রয়েছে খোলামেলা সাহসী দৃশ্য। তাই এই সিরিজ অন্য কারো সামনে দেখলে পরতে হবে বিব্রতকর পরিস্থিতীতে।


কবিতা রাধেশ্যাম এই সিরিজের মাধ্যমেই পা রাখের পর্দার অভিনয় জীবনে। অভিষেক সিরিজেই এমন অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। ‘কবিতা ভাবী’র গল্পের আগের চারটি সিজনেই পরকীয়া প্রেমকাহিনী দিয়ে সাজানো হয়েছে। এবারের সিজনে পরকীয়ার পাশাপাশি অভিনেত্রীদের সমপ্রেমের দৃশ্যও জায়গা করে নিয়েছে। গোটা সিরিজে অভিনেত্রী কবিতা রাধেশ্যাম কোন রাখঢাক ছাড়াই মুহূর্তে মুহূর্তে বেডসিনে অভিনয় করেছেন।

কবিতা শুধু পর্দায়ই নয়, ব্যক্তিগত জীবনেও বেশ লাস্যময়ী। যার প্রমাণ পাওয়া যায় তার সামাজিক মাধ্যমের একাউন্টগুলোতেও। তিনি প্রায় নিয়মিতই নিজের খোলামেলা ছবি শেয়ার করে থাকেন ফেসবুক ও ইনস্টাগ্রামে। সম্প্রতি তিনি একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে দেখা গেছে একেবারে ব্লাউজ ছাড়া শাড়ি পরতে। অনেকেই তার এই অনন্য সাধারণ লুক দেখে একেবারে চমকে গেছেন।




হাঙ্গামা/প্রিয়াঙ্কা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad