Ananta Jalil : অনন্ত জলিলের ‘কিল হিম’র বাজেট কত? - Hungama24 | বিনোদন নিউজ

Breaking

Home Top Ad

Post Top Ad

Ananta Jalil : অনন্ত জলিলের ‘কিল হিম’র বাজেট কত?

অনন্ত জলিলের ‘কিল হিম’র বাজট কত?
অনন্ত জলিলের ‘কিল হিম’র বাজট কত?

অনন্ত জলিলের ‘কিল হিম’র বাজেট কত?


বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বহুল আলোচিত তারকা অনন্ত জলিল। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত নিজের ব্যনারের বাইরে কোনো সিনেমায় অভিনয় করেননি তিনি। তবে এবার সেই গন্ডি ভাঙ্গতে যাচ্ছেন এই চিত্রনায়ক। প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবালের নির্মাণে ‘কিল হিম’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে বরাবরের মতোই তার বিপরীতে দেখা যাবে স্ত্রী বর্ষাকে। 

নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে এবারই প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন অনন্ত-বর্ষা। তবে প্রশ্ন উঠেছে অন্ততর এই সিনেমার বাজেট কত? আর কত টাকাই বা পারিশ্রমিক নিচ্ছেন অনন্ত বর্ষা? কারণ, এর আগে ‘দিন-দ্যা ডে’ সিনেমার বাজেট নিয়ে ব্যপক বিতর্কের সৃষ্টি হয়েছে। যা নিয়ে এখনো চলছে সমালোচনা। আর তাই সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে নতুন এই সিনেমার বাজেট নিয়ে প্রশ্ন উঠেছে।

খোজ নিয়ে জানা গেছে, ‘কিল হিম’ সিনেমার বাজেও অনেক বেশি। যা সচরাচর বাংলাদেশের সিনেমায় খরচ করা হয় না। তবে নির্দিষ্ট অংক এখনো জানা যায়নি। সংশ্লিষ্টরা বলছেন, ‘‘কোনো সিনেমা নির্মাণ কাজ শেষ হওয়ার আগে নির্দিষ্ট বাজেট বলা যায়না। কাজ করতে গিয়ে অনেক ক্ষেত্রে বাড়তে পারে, আবার অনেক ক্ষেত্রে কমতে পারে।’’ তবে এ সিনেমায় অভিনয়ের জন্য অনন্ত জলিল নিচ্ছেন ৪০ লাখ টাকা এবং তার বিপরীতে অভিনয় করার জন্য বর্ষা পাচ্ছেন ১০ লাখ টাকা। এমন তথ্যই জানানো হয়ে এই সিনেমার মহরত অনুষ্ঠানে।

ইতোমধ্যেই এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা হয়ে গেছে। গত ৩ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যায় বিএফডিসিতে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘কিল হিম’ সিনেমার মহরত। এফডিসির মান্না ডিজিটাল কালার ল্যাবের সামনে উন্মুক্ত প্রাঙ্গণে প্যান্ডেল টানিয়ে প্রায় পাঁচশ মানুষের বসার আয়োজন করা হয়েছিলো। তাতে জমায়েত হয়েছেন চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতা-সদস্যরা। এমন আয়োজন দেখে যে কেউ মনে করবে এটি মহরত নয় বরং কোনো রাজনৈতিক জনসমাবেশ।

এমন আয়োজন প্রসঙ্গে অভিনেতা অনন্ত জলিল বলেন, ‘‘এই ছবির অফার যখন পেলাম তখন ইকবাল ভাইকে বললাম, আমরা যেহেতু বাইরের প্রোডাকশনে প্রথম কাজ করছি, সেহেতু মহরতটা একটু ঝাকানাকা হতে হবে। যেন সবাই বলে অনন্ত-বর্ষা বাইরের সিনেমা করতে আসছেন এবং ইকবাল ভাই প্রডিউস করবেন। তো প্রযোজকের একটু টাকাতো খসাতেই হয় আমাদের। তখন উনি বললেন, এফডিসির ১৮টা সংগঠন আছে। তাদের দাওয়াত দিলে ৫/৬ শ’ লোক হবে। এ ছাড়া আপনাদের রিসিভ করতে তিন চারশ’ বাইক নেবো। তখন আমি বললাম, এতো বেশি আবার করবেন না। যাইহোক, আমি এই আয়োজনে খুশি।’’

মহরত উপলক্ষে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকেই। আরো উপস্থিত ছিলেন প্রযোজক ও পরিচালক সমিতির নেতারাও। মহরতে জানানো হয়, সব কিছু ঠিকঠাকমতো এগোলে আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘কিল হিম’। এ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। তবে এতে খল চরিত্রে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে।

হাঙ্গামা/ধ্রুব

1 টি মন্তব্য:

Post Top Ad