Mia Khalifa : চলে গেলেন মিয়া খলিফা! - Hungama24 | বিনোদন নিউজ

Breaking

Home Top Ad

Post Top Ad

Mia Khalifa : চলে গেলেন মিয়া খলিফা!

Mia Khalifa : চলে গেলেন মিয়া খলিফা!
Mia Khalifa : চলে গেলেন মিয়া খলিফা!

চলে গেলেন মিয়া খলিফা!


পুরো বিশ্বের পুরুষদের মনের গোপন রানী মিয়া খলিফা। মূলত নীল ছবির জগতে এসে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেন মিষ্টি চেহারার এই লেবানিজ তারকা। আকর্ষনীয় চেহারা ও সুঢৌল বুকের জন্য খুব দ্রুতই জায়গা করে নেন প্রাপ্তবয়স্ক সিনেমার জগতে। নীল ছবির এই সাবেক তারকার আরেকটি পরিচয় হচ্ছে তিনি একজন ক্রীড়া ধারাভাষ্যকার। হঠাৎই অন্তর্জালে খবর এলো মারা গেছেন মিয়া খলিফা।


গত শনিবার (২৯ জানুয়ারি) বহুল জনপ্রিয় এই তারকার মৃত্যুর খবর ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। তার অফিসিয়াল ফেসবুক পেজে গিয়েও দেখা যায় তিনি আর নেই। অর্থাৎ ফেসবুক কর্তৃপক্ষ তার আইডিতে রিমেম্বারিং নোটিশ ঝুলিয়ে দিয়েছেন। সে নোটিশে যা লেখা ছিলো তার বাংলা প্রতিঅর্থ দাড়ায়, ‘যারা মিয়া খলিফাকে ভালোবাসেন, তারা তার জীবনের সকল কার্যক্রমকে স্মরণ করতে এবং উদযাপন করতে পারেন। এতে তার প্রোফাইল পরিদর্শন করে মানসিক সান্ত্বনা পাবেন।’ এমন নোটিশ একমাত্র মিত্র ব্যক্তিদের প্রফাইলেই টাঙ্গিয়ে দেয় ফেসবুক।

ফেসবুকের এমন নোটিশে শুরু ভক্তরাই নন, চমকে ওঠেন মিয়া খলিফা নিজেও। পরে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভক্তদের উদ্দেশ্যে নিজেই বিষয়টি পরিষ্কার করেন। তিনি টুইটার পোস্টের মাধ্যমে জানান, তিনি জীবিত ও সুস্থ আছেন। শুধু তাই নয়, পোস্টে যুক্ত করেন একটি মিম। যেখানে লেখা ছিলো ১৯৭৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘মন্টি পাইথন অ্যান্ড দ্য হলি গ্রেইল’-এর সেই বিখ্যাত উক্তি, ‘আমি এখনও মরিনি! ভালো আছি’।


উল্লেখ্য, নিল দুনিয়ার এই তারকার ভাষ্য অনুযায়ী তিনি ২০১৪ ও ২০১৫ সালে মাত্র তিন মাস প্রাপ্তবয়স্ক ছবির দুনিয়ায় কাজ করেছেন। আর এর মধ্যই তিনি এ জগতের শীর্ষ তারকা বনে যান এবং বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পান। পরে এই দুনিয়া থেকে বিদায়ও নিয়েছেন লেবাননের মুসলিম এই অভিনেত্রী।

হাঙ্গামা/এলেক্স

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad